রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৬:২৩ অপরাহ্ন
নোটিশ
পরীক্ষামূলক সম্প্রচার করা হচ্ছে এই ওয়েবসাইটের সকল লেখা ও তথ্য thepadma24 থেকে সংগ্রহ করা হয়েছে

ফরিদপুর স্বেচ্ছাসেবক লীগ করোনা আক্রান্ত রোগীর অক্সিজেন সেবা, হাসপাতালে পরিবহন করা ও লাশ দাফন ও সৎকার সহ মানবসেবায় নিবেদিত সংগঠন

মেহেদী হাসান রাসেল
  • Update Time : রবিবার, ১ আগস্ট, ২০২১
  • ৪১২ Time View
জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি শামীম হক ফরিদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের হাতে অক্সিজেন সিলিন্ডার তুলে দিচ্ছেন

ফরিদপুর স্বেচ্ছাসেবক লীগ করোনা আক্রান্ত রোগীর অক্সিজেন সেবা, হাসপাতালে পরিবহন করা ও লাশ দাফন ও সৎকার সহ মানবসেবায় নিবেদিত সংগঠন।

ইতোমধ্যে স্বেচ্ছাসেবকলীগের ব্যাপক মানব কল্যান মূলক কার্যক্রম সকলের দৃষ্টি আকর্ষণ করেছে। একটি রাজনৈতিক অংগ সংগঠনের বিপদের সময় মানুষের পাশে কিভাবে দাড়াতে হয় তা যেন চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিচ্ছে ফরিদপুর স্বেচ্ছাসেবক লীগ।

জহিরুল ইসলাম জনি, ফরিদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি

জহিরুল ইসলাম জনি, ফরিদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি

শাহিনুজ্জামান বাবর, ফরিদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি বলেন, জননেত্রী শেখ হাসিনা বলেছেন লকডাউনে কোন মানুষ যাতে খাবার অভাবে কষ্ট না পায়! সেদিকে সজাগ দৃষ্টি রাখতে! জননেত্রী শেখ হাসিনার নির্দেশ পালনে স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীরা মানবিক সেবা নিয়ে মানুষের পাশে থাকতে প্রতিশ্রুতিবদ্ধ।

জহিরুল ইসলাম জনি, ফরিদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি বলেন, করোনার ভয়াবহতা যদি আরও বৃদ্ধি পায় তাহলে জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা মানুষের পাশে থাকবো। আমরা মানুষের জন্য রাজনীতি করি। মানুষের মানবিক সমস্যা গুলো দেখার জন্য আমাদেরকেই এগিয়ে আসতে হবে। যারা বছরের পর বছর মিথ্যাচার করে, অপপ্রচার করে, দেশবিরোধী ও ধ্বংসের রাজনীতি করে! তাদেরকে বাংলাদেশের মানুষ সঠিক এবং সমুচিত জবাব দিবে।  জহিরুল ইসলাম জনি বলেন, কারো আর্থিক সমস্যা থাকলে আমার সাথে যোগাযোগ করলে আমি ব্যক্তিগত ফান্ড থেকে তাদের আর্থিক সাহায্য করার চেষ্টাও করবো ইনশাল্লাহ।

জহিরুল ইসলাম জনি, ফরিদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি

  

ফরিদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুমন মজুমদার বলেন, সেবা শান্তি প্রগতির পতাকাবাহী সংগঠন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ। আমরা সেবার মানুষিকতা নিয়ে জননেত্রী শেখ হাসিনার ভ্যানগার্ড হিসাবে কাজ করি। বিগত দিনে আওয়ামী রাজনীতির দুঃসময়ে স্বেচ্ছাসেবক লীগ আওয়ামী লীগের দিকনির্দেশনায় কাজ করেছে। করোনার শুরু থেকে সারাদেশে স্বেচ্ছাসেবক লীগের প্রতিটি ইউনিট সক্রিয় অংশগ্রহণের মধ্য দিয়ে প্রমান করতে সক্ষম হয়েছে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সেবার মানসিকতা নিয়ে সবসময় মানুষের পাশে ছিল, আছে এবং ভবিষ্যতেও থাকবে।

জহিরুল ইসলাম জনি, ফরিদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি

বাংলাদেশ  আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ফরিদপুর জেলা শাখার সহ-সভাপতি জহুরুল ইসলাম জনি, সহ-সভাপতি শাহিনুজ্জামান বাবর, যুগ্ম সাধারণ সম্পাদক সুমন মজুমদার, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সাখাওয়াত হোসেন সাকু, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক এম এম মনিরুজ্জামান মাসুদ, শহর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মোস্তাক খাঁন, সাংগঠনিক সম্পাদক মোঃ মোস্তফা কামাল, প্রচার সম্পাদক জাকির হোসেন আরজু সহ স্বেচ্ছাসেবক লীগের বিপুল সংখ্যক নেতাকর্মীআওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ফরিদপুর জেলা শাখার  সদস্য ফারুক হোসেন ও মোঃ মেহেদী মিনর এরা সকলে নিজেদের জীবনকে বাজি রেখে করোনায় মানুষের পামে এসে দাড়িয়েছে।

ফরিদপুর স্বেচ্ছাসেবক লীগের “মানুষ মানুষের জন্য”এই টিমের উদ্যোগে কল সেন্টার ০১৭১১২৬৭২১৪,০১৭১৬০৫৩২৪০,০১৭১৫৫৭৭০২৭,০১৭১১৯৫৫৫৭৬,০১৭২৫১৩০৬৭১,০১৭৪৯৮৪৫৫১৬,০১৭২৯৪১৪৯১০,০১৭১১৩৬৫৯৯০,১৭১১২৬৭২২২ এর মাধ্যমে ২৪ ঘন্টা, ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিস, ফ্রি অক্সিজেন সেবা, করোনা রোগীর লাশ গোসল, জানাজা, দাফন ও সৎকার, খাদ্য সহায়তা সহায়তা সহ বিভিন্ন মানবিক সেবা কার্যক্রম চলমান অব্যাহত রয়েছে!

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

NEW POST

© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102