রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৬:০৯ অপরাহ্ন
নোটিশ
পরীক্ষামূলক সম্প্রচার করা হচ্ছে এই ওয়েবসাইটের সকল লেখা ও তথ্য thepadma24 থেকে সংগ্রহ করা হয়েছে

ফরিদপুরে সঢ়কে ধস, ঝুঁকি নিয়ে চলছে যানবাহন

Reporter Name
  • Update Time : শনিবার, ৩১ জুলাই, ২০২১
  • ৪০৯ Time View
faridpur news
ফরিদপুর নিউজ

ফরিদপুর সড়ক বিভাগের ফরিদপুর- গোপালগঞ্জ সড়কের নগরকান্দা উপজেলার লস্করদিয়া ইউনিয়নের শশা গ্রামের শশা ব্রীজ সংলগ্ন সঢ়কের কিছু অংশ ধসে পড়েছে। সড়ক ধসে যাওয়ায় ঝুঁকি নিয়ে প্রতিদিন বিভিন্ন যানবাহন চলাচল করছে। করেনার মহামারী মোকাবেলায় চলছে লকডাউন। এরই মধ্যে প্রয়োজনীয় খাদ্য সামগ্রি, ওষুধ, কৃষিপণ্য সরবারহ করতে ট্রাক ভ্যানগাড়সহ বিভিন্ন যানবাহন এবং রোগী  বহনকারী গাড়ি এ সড়ক দিয়ে চলাচল করছে।যোগাগোগের জন্যে খুবই গুরুত্বপূর্ণ এ সড়ক দিয়ে গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলাসহ দক্ষিণ এলাকার বিভিন্ন স্থানে যাওয়া যায়। উক্ত সড়কের পাশে প্যালাসাইডিং না থাকায় দীর্ঘ দিন যাবৎ একটানা বৃষ্টি হওয়ার কারনে অতি সহজেই সড়কের কিছু অংশ ধসে গেছে।

সড়ক বিভাগের ফরিদপুর-নগরকান্দা সড়কের দৈর্ঘ্য ২৮ কিলোমিটার। সড়কটি ফরিদপুর সদর থেকে নগরকান্দা উপজেলা সদর হয়ে সড়কটি চলে গেছে ঢাকা-খুলনা বিশ্বরোডে। এছাড়া নগরকান্দা সদর থেকে ঢাকা-খুলনা বিশ্বরোডের জয়বাংলা মোড় হয়ে ঢাকা ও গোপালগঞ্জ জেলার মুকসুদপুরসহ  দক্ষিন এলাকার বিভিন্ন স্থানে যাওয়া যায়।

Faridpur News

স্থানীয়রা জানান, সড়কের নির্মাণ কাজ যথাযথভাবে না হওয়ায়, বিভিন্ন স্থানে সড়ক ধসে যাচ্ছে। ধসে যাওয়া বেহাল সড়ক দিয়ে ঝুঁকি নিয়ে দীর্ঘদিন ধরে যানবাহন চলাচল করছে। এসব সমস্যা দেখার বা সমাধান করার জন্য কেউ নেই। সরকারের সংশ্লিষ্ট কর্তৃপক্ষ কোনো ব্যবস্থা না নেওয়ায় এলাকাবাসীর দূর্ভোগ শেষ হচ্ছে না। ধসে যাওয়া সড়কএখনই মেরামত করা নাহলে, যোগাযোগ ব্যবস্থা সম্পূর্ন বিচ্ছিন্ন হযে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

ফরিদপুর সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী ইমরান ফারহান বলেন, ফরিদপুর-গোপালগঞ্জ  সড়কের নগরকান্দা উপজেলা এলাকায় মশা ব্রীজ সংলগ্ন কিছু অংশ ধসে যাওয়ার খবর পেয়েছি। যোগাযোগ ব্যবস্থা স্বাভাবিক রাখতে খুব দ্রুত ধসে যাওয়া সড়ক মেরামত করা হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

NEW POST

© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102