বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৭:০৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
ব্রাজিল দলে দেখা দিয়েছে করোনা আতঙ্ক কৃষ্ণার ডাঙ্গী স্পোর্টিং ক্লাব ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত ফরিদপুরের ছেলে মান্নান পায়ে হেঁটে কুয়াকাটা গিয়ে স্বপ্ন পূরণ গোয়ালন্দে র‍্যাব-৮ এর সদস্যদের হাতে অজ্ঞান পার্টির পাঁচজন সদস্য আটক পদ্মাসেতু উদ্বোধন দেখতে গিয়ে অার বাড়ি ফিরেনি ভাঙ্গার ছেলে অহিদুল রাজৈরের খালিয়ায় উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে চান হামিদুল শাহ্আলম মিয়া ভাঙ্গার বীরপুত্র ‘এডিশনাল ডিআইজি’ পদে পদোন্নতি হওয়ায় মাওলানা সাখাওয়াত হোসেনের অভিনন্দন  নতুন দুই বিভাগ পদ্মা ও মেঘনা ভাঙ্গায় বিভিন্ন ডায়াগনস্টিক সেন্টার ও ক্লিনিকে ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালানো হয়েছে  বাংলাদেশ প্রেস কাউন্সিল কর্তৃক ফরিদপুরে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

প্রধানমন্ত্রীকে স্বামীর ধরা মাছ খাওয়াতে চান ফরিদপুরের রুশা রানী

এহসান বকাউল রানা
  • Update Time : বুধবার, ২৭ এপ্রিল, ২০২২
  • ৩১১ Time View
“ফরিদপুরের নগরকান্দা উপজেলার আশ্রয়ন প্রকল্পের ১১০ টি ঘর উদ্বোধন অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর সাথে ভিডিও কনফারেন্সে কথা বলার সময় এক উপকারভোগী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে মাছ খাওয়ার দাওয়াত দেন।”

এহসান রানা,  ফরিদপুর

ঈদের আগে তৃতীয় ধাপে প্রধানমন্ত্রীর আশ্রয়ন-২ প্রকল্পের ঈদ উপহারের ঘর পেয়েছে ফরিদপুরের নগরকান্দা উপজেলার ১১০ টি ভূমিহীন পরিবার। এসব উপকারভোগীদের একজন রুশা রাণী মালো।
মঙ্গলবার (২৬ এপ্রিল) গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এসব ঘর হস্তান্তর করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  ঘর হস্তান্তর অনুষ্ঠানে প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সে নগরকান্দা উপজেলার দুইজন উপকারভোগীর সঙ্গে কথা বলেন।
প্রধানমন্ত্রীর সঙ্গে ভিডিও কনফারেন্সে যারা কথা বলেন, তার মধ্যে একজন রুশা রানী মন্ডল। ঘর পেয়ে আবেগাপ্লুত ভাবে তিনি প্রধানমন্ত্রীকে বলেন, “ মাননীয় প্রধানমন্ত্রী আপনাকে নমস্কার আমি রুশা রাণী মালো, আমি বাবার বাড়িতে অনেক কষ্ট করেছি। অনেক কষ্টের মাঝে আমি এসএসসি পাস করেছি। আমার স্বামী নৌকার মাঝি নৌকা চালায় আর মাছ ধরে। সেই মাছ বিক্রি করে কোনো রকমে আমাদের সংসার চলে। আমাদের কোন জায়গা জমি নেই, ভাবিনি কোনদিন আমাদের ঘর হবে। মাননীয় প্রধানমন্ত্রী আপনি আমাদের উপহার হিসেবে জমিসহ একটি পাকা ঘর দিয়েছেন। এই ঘর পেয়ে আমরা অনেক খুশি। এখানে অনেক সুযোগ সুবিধা আছে। এখানে মন্দির আছে, মসজিদ আছে, পুকুর আছে, খেলার মাঠ আছে, আরো আছে বাড়ির সামনে দিয়ে একটি সুন্দর নদী। মাননীয় প্রধানমন্ত্রী আমি আমার স্বামীর ধরা মাছ আপনাকে খাওয়াতে চাই আপনি আমাদেরকে দেখতে আসবেন।”
এসময় রুশা রানীর কথা শুনে প্রধানমন্ত্রী একপর্যায়ে হেসে দেন।
ফরিদপুরের নগরকান্দা ছাড়াও প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সে সিরাজগঞ্জ, বরগুনা ও চট্টগ্রামের আনোয়ারার উপভোগীদের সাথেও কথা বলেন।
একযোগে সারাদেশের উপকারভোগীদের হাতে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ঘরের চাবি তুলে দেন স্থানীয় জনপ্রতিনিধি ও মাঠ প্রশাসনের কর্মকর্তারা।
এসময় উপস্থিত ছিলেন, ঢাকা বিভাগীয় কমিশনার মোঃ খলিলুর রহমান, ঢাকা রেঞ্জের ডিআইজি মোঃ হাবিবুর রহমান, প্রধান মন্ত্রীর প্রেস উপ-সচিব শাখাওয়াত মুন, জেলা প্রশাসক অতুল সরকার, পুলিশ সুপার আলিমুজ্জামান, সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর রাজনৈতিক প্রতিনিধি শাহদাব আকবর লাবু চৌধুরী, জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডঃ সুবল চন্দ্র সাহা, ফরিদপুরের পৌর মেয়র অমিতাব বোস, উপজেলা পরিষদের চেয়ারম্যান মনিরুজ্জামান সরদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা জেতী প্রু , সিনিয়র সহকারী পুলিশ সুপার সুমিনুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) এন এম আব্দুল্লাহ আল মামুন, সংসদ উপনেতার একান্ত সহকারী সচিব শফিউদ্দিন শফি, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন মিয়া, পৌর মেয়র নিমাই চন্দ্র সরকার, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইকবাল কবির সহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বৃন্দ, জেলা ও উপজেলা আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102