রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ১১:৩১ অপরাহ্ন

ফরিদপুর আওয়ামীলীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

Reporter Name
  • Update Time : সোমবার, ৬ জুলাই, ২০২০
  • ২৩৪ Time View

ফরিদপুরের দীর্ঘদিনের সংগ্রামী ত্যাগী ও পরিক্ষিত নেতাদের পদচারনায় মুখরিত ছিলো শহরের থানা রোডের জেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়। এই প্রথম জেলা আওয়ামীলীগের সকল ত্যাগী নেতারা সেখানে উপস্থিত থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী অর্পণ করেন। গত ১০ বছন এই চিরচেনা রুপটি দেখতে পায়নি শত দুঃখ কষ্টে থাকা ত্যাগী ও পরিক্ষিত নেতা কর্মিরা দায়িত্ব থাকা সত্বেও। অনেক চেষ্টা করেও প্রতি বছর তারা পারেনি বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী অর্পণ করতে গত দশ বছর।
মঙ্গলবার সকাল ৯টায় আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালনে জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডঃ সুবুল চন্দ্র সাহা এবং সাধারণ সম্পাদক সৈয়দ মাসুদ হোসেনের নেতৃত্বে দলীয় নেতারা কার্যালয়ে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী অর্পণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এ্যাডঃ শামসুল হক ভোলা মাস্টার, ৭১’র সাব সেক্টর কমান্ডার শহর আওয়ামীলীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুর মোহাম্মদ ক্যাপ্টেন বাবুল, জেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদিকা আইভি মাসুদ, উপদেষ্টা মন্ডলীর সদস্য সাবেক ছাত্রনেতা এ্যাডঃ বদিউজ্জামান বাবুল, শহর আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ৯০’র গণ অভ্যুত্থানের অন্যতম ছাত্রনেতা কাজী মোমিতুল হাসান বিভুল, আওয়ামীলীগ নেতা মনির হোসেন, আওয়ামীলীগ নেতা অমিতাভ বোস, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শওকত আলী জাহিদ, সাবেক ছাত্রনেতা আবু নাঈম, সাবেক ছাত্রনেতা জামাল উদ্দীন কানু সহ জেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ এবং স্বেচ্ছাসেবক লীগ’র জেলা ও শহর শাখার নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

videoads1

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

ads

videoads

© All rights reserved © 2020 FaridpurNews
Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102