মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৬:৩৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
রাজৈরের খালিয়ায় উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে চান হামিদুল শাহ্আলম মিয়া ভাঙ্গার বীরপুত্র ‘এডিশনাল ডিআইজি’ পদে পদোন্নতি হওয়ায় মাওলানা সাখাওয়াত হোসেনের অভিনন্দন  নতুন দুই বিভাগ পদ্মা ও মেঘনা ভাঙ্গায় বিভিন্ন ডায়াগনস্টিক সেন্টার ও ক্লিনিকে ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালানো হয়েছে  বাংলাদেশ প্রেস কাউন্সিল কর্তৃক ফরিদপুরে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত ফরিদপুরে প্রশাসনকে বৃদ্ধাঙ্গলী দেখিয়ে পুকুর খনন: অতপর বেকুর ব্যাটারী জব্দ ফরিদপুরে চুরি যাওয়া ১০ লক্ষ টাকাসহ দুইজন গ্রেফতার  ফরিদপুর সদরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ্ব ১৭) এর সমাপনী খেলা সম্পন্ন ফরিদপুরে জেলা আইনশৃঙ্খলা কার্যক্রম বেগবানে পুলিশকে জমি দিলেন জমিদার পরিবার মধুখালীতে নির্মাণাধীন ঘর প্রতিপক্ষের উচ্ছেদদ

পাটুরিয়ায় মধ্যরাত থেকে সিরিয়ালে তিন শতাধিক যান

Reporter Name
  • Update Time : শনিবার, ৩০ এপ্রিল, ২০২২
  • ১০০ Time View

মানিকগঞ্জের পাটুরিয়া ফেরি ঘাটে আজও ঘরমুখো যাত্রী ও যানবাহনের চাপ রয়েছে। পারাপারের অপেক্ষায় মধ্যরাত থেকে আটকা পড়েছে তিন শতাধিক যাত্রীবাহী যানবাহন (দূরপাল্লার বাস ও ছোট গাড়ি)। রাতভর এসব গাড়ির যাত্রীরা চরম দুর্ভোগে পড়েছেন।

শনিবার (৩০ এপ্রিল) সকাল ৮টার পর থেকে লঞ্চঘাটে যাত্রীদের উপচে পড়া ভিড় দেখা গেছে। যারা কাটা লাইনের গাড়িতে ঘাটে পৌঁছেছেন, তারা সহজেই ফেরি ও লঞ্চে পারাপার হতে পারছেন।

তবে দূরপাল্লার বাস ও প্রাইভেটকার-মাইক্রোবাসের যাত্রীদের ফেরি পার হতে অপেক্ষায় থাকতে হচ্ছে ঘণ্টার পর ঘণ্টা।

তবে আইন-শৃঙ্খলা বাহিনীর তৎপরতায় যানবাহনগুলো সুশৃঙ্খলভাবে ফেরিতে উঠছে। কোনো ধরনের জটলা নেই।

নৌপথে অপরাধ নিয়ন্ত্রণ ও লঞ্চে অতিরিক্ত যাত্রী ঠেকাতে কাজ করছে নৌ পুলিশ।

বিআইডব্লিউটিসির আরিচা অঞ্চলের ডিজিএম মো. খালিদ নেওয়াজ জানান, গত ২৪ ঘণ্টায় পাটুরিয়া ঘাট হয়ে সাড়ে আটশ বাস, চার হাজার ২৬টি ছোট গাড়ি, তিন হাজার ২০টি মোটরসাইকেল এবং ৪০২টি ট্রাক পার হয়েছে। এসময়ে দুই ঘাট মিলিয়ে সর্বমোট সাড়ে ১২ হাজার যানবাহন পারাপার হয়েছে।

তিনি আরও জানান, পাটুরিয়া-দৌলতিয়া নৌরুটে বর্তমানে ছোট-বড় ২১টি ফেরি চলাচল করছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102