বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৯:২৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কৃষ্ণার ডাঙ্গী স্পোর্টিং ক্লাব ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত ফরিদপুরের ছেলে মান্নান পায়ে হেঁটে কুয়াকাটা গিয়ে স্বপ্ন পূরণ গোয়ালন্দে র‍্যাব-৮ এর সদস্যদের হাতে অজ্ঞান পার্টির পাঁচজন সদস্য আটক পদ্মাসেতু উদ্বোধন দেখতে গিয়ে অার বাড়ি ফিরেনি ভাঙ্গার ছেলে অহিদুল রাজৈরের খালিয়ায় উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে চান হামিদুল শাহ্আলম মিয়া ভাঙ্গার বীরপুত্র ‘এডিশনাল ডিআইজি’ পদে পদোন্নতি হওয়ায় মাওলানা সাখাওয়াত হোসেনের অভিনন্দন  নতুন দুই বিভাগ পদ্মা ও মেঘনা ভাঙ্গায় বিভিন্ন ডায়াগনস্টিক সেন্টার ও ক্লিনিকে ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালানো হয়েছে  বাংলাদেশ প্রেস কাউন্সিল কর্তৃক ফরিদপুরে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত ফরিদপুরে প্রশাসনকে বৃদ্ধাঙ্গলী দেখিয়ে পুকুর খনন: অতপর বেকুর ব্যাটারী জব্দ

পদ্মাসেতু উদ্বোধন দেখতে গিয়ে অার বাড়ি ফিরেনি ভাঙ্গার ছেলে অহিদুল

মোঃ সাখাওয়াত হোসেন মোল্লা
  • Update Time : বুধবার, ২৯ জুন, ২০২২
  • ২০৪ Time View

 

ফরিদপুরের ভাঙ্গার ছেলে অহিদুল। সে বুদ্ধিপ্রতিবন্ধী। তার আনুমানিক বয়স ৩৮ বছর। পদ্মা সেতু উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মতো সেও বাড়ি থেকে রওনা দেন কিন্ত আজও বাড়ি ফিরেনি। তাকে হারিয়ে এলাকাবাসীদের মধ্যে মায়াকান্না বিরাজ করছে। আত্মীয় স্বজন সহ স্থানীয়রা তার (অহিদুল) অপেক্ষায় পথচেয়ে রয়েছেন। কেউ লোকটির সন্ধান পেলে নিন্মোক্ত ঠিকানায় অথবা নিকটস্থ থানায় যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে।

গত শনিবার (২৫ জুন) ছিলো স্বপ্নের পদ্মাসেতু উদ্বোধনের দিন। এ উপলক্ষে ফরিদপুরের ভাঙ্গায় ছিলো মহা আনন্দ উল্লাস। আগের দিন থেকেই মানুষের মনে ছিলো আনন্দ- ফুর্তি ! কে কোন গাড়ীতে ট্রাকে বা লঞ্চে যাবে পদ্মাপাড়ে। বুদ্ধিপ্রতিবন্ধী অহিদুলও একজন ভ্রমন পিপাষু মানুষ। সাধারন মানুষের মতো অহিদুল স্বপ্নের পদ্মাসেতু দেখতে ছুটেযান কাঙ্খিত স্থানে মানে পদ্মাপাড়ে। কিন্তু লাখো মানুষের ভিড়ে এই সহজ-সরল মানুষটি আর ফিরে অাসেনি তার বাবা মায়ের ঘরে।

অহিদুল ভাঙ্গার সকল মানুষের কাছে খুবই পরিচিত মুখ (একজন মানুষ)। মানুষ তাকে অাদর করে দুই টাকা বা পাঁচ টাকা দিয়ে থাকেন। তিনি কখনো কারো কাছ থেকে দুই টাকার বেশি নিতে চান না। মানুষের কাছ থেকে পাওয়া এসব টাকা তার কোমরে রেখে দেন তিনি। এটা তার ছোট বেলা থেকেই অভ্যাস বলে জানান স্থানীয়রা।

পারিবারিক সূত্রে জানানো হয়, যদি কোন হৃদয়বান ব্যক্তি (বুদ্ধিপ্রতিবন্ধি অহিদুল) লোকটির সন্ধান পান তাহলে তার পিতা ইউনুছ মিয়া, গ্রাম- দাড়িয়ার মাঠ (কলেজ পাড়), মোবাইল-01711571115 (কমিশনার) ০৩ নং ওয়ার্ড, ভাঙ্গা পৌরসভা, থানা- ভাঙ্গা, জেলা- ফরিদপুর এ যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102